৩ শতাধিক পরিবারের কাছে পৌঁছে গেলো দূর্বার তারুণ্যের খাদ্যসামগ্রী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ২০ এপ্রিল ২০২৩

‘ধনী গরিব ভাই ভাই, যা পাই, একসাথে খাই’ স্লোগানকে ধারণ করে গত বছরের মতো এ বছরও ‘ডাল-ভাত’ নামক এক ব্যতিক্রমী প্রজেক্ট উদ্বোধন করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘দূর্বার তারুণ্য’।

বুধবার (১৯ এপ্রিল) বেলা ১১টায় নগরীর ৩৭নং ওয়ার্ডের আনন্দবাজারে ৩’শ এর বেশি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন ঘোষণা করা হয়। দূর্বার তারুণ্য এর চেয়ারম্যান মুহাম্মদ আবু আবিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।

প্রধান অতিথির বক্তব্যে দেবাশীষ পাল দেবু বলেন, আমরা রাজনীতি করি মানুষের জন্য। মানুষকে ভালোবাসাই আমাদের লক্ষ্য। তারই ধারাবাহিকতায় দূর্বার তারুণ্য এর সবগুলো কাজে আমরা থাকার চেষ্টা করি। তাদের অভিনব ধারণাগুলো সমাজ ও দেশে সামাজিক অঙ্গনে নতুন পথের সূচনা করে। গত বছরও এই এলাকায় আমরা খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আমরা আমাদের সর্বোচ্চটুকু দিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি।

সভাপতির বক্তব্যে মুহাম্মদ আবু আবিদ বলেন, আমরা বিশ্বাস করি, একটা মানুষের ঘরে যদি চাল আর ডাল থাকে, তাহলে বাকিটা তিনি জোগাড় করে পেট পুড়ে ভাত খেতে পারবেন। যদিও আমাদের প্যাকেটে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও তেল দেওয়া হয়েছে। আমাদের লক্ষ্য একটাই মানুষ যেন খাবারের কষ্ট ভোগ না করেন।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন সমাজসেবক আবুল কালাম আজাদ, সালাউদ্দিন বাবর, মুহাম্মদ আবু আদিল, রেজাউল করিম মামুন, হযরত আলী মোবারক, রকি দাশ, কামরুল ইসলাম, রাকিব হাসান অনিক, শাফায়েত মোর্শেদ, হাকিমুল হাসান, বিজয় ইসলাম, আলী হোসেন, মো. মামুনসহ দূর্বার তারুণ্য এর কেন্দ্রীয় ও জেলার নেতারা।

এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।