কুকুরকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো কলেজছাত্রের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:৫১ এএম, ০৯ জুন ২০২৩

নারায়ণগঞ্জের বন্দরে মোটরসাইকেল দুর্ঘটনায় শাহরিয়ার ইমন নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৮ জুন) রাতে বন্দরের বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান সেতুর দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহরিয়ার ইমন বন্দরের ফরাজিকান্দা এলাকার টিপু মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহতের চাচা রানা মুজিব বলেন, ইমন মোটরসাইকেল নিয়ে নাসিম ওসমান সেতু পার হওয়ার সময় বিপরীত দিকে আসা একটি কুকুরের মুখোমুখি হন। এসময় মোটরসাইকেলের গতি হারিয়ে উল্টে পড়ে মারাত্মক আহত হন। পরে তাকে উদ্ধার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই মহসিন মিয়া বলেন, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান সেতু দিয়ে দ্রুতগতিতে আসার সময় একটি কুকুর ইমনের সামনে পড়ে। এসময় কুকুরটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের স্পিডব্রেকারের সঙ্গে সজোরে ধাক্কা খান। এতে তিনি মাথা ও মুখমন্ডল থেতলে মারাত্মক আহত হন। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোবাশ্বির শ্রাবণ/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।