রাতে ঘুমাবে সাধারণ মানুষ, নিরাপত্তা দেবে পুলিশ: এসপি ছাইদুল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৪:১৯ পিএম, ০৮ জুলাই ২০২৩

সদ্য যোগদান করা চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. ছাইদুল হাসান বলেছেন, আমি চাঁপাইনবাবগঞ্জের সাধারণ মানুষ হয়ে কাজ করতে চাই। আর তাই জেলায় ইভটিজিং, মাদক ও কিশোর গ্যাং আগে নির্মল করবো। এক কথায় রাতে সাধারণ মানুষ ঘুমাবে আর পুলিশ তাদের নিরাপত্তা দেবে।

শনিবার (৮ জুলাই) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এসপি বলেন, চাঁপাইনবাবগঞ্জের মানুষকে আমি এটুকু নিশ্চিত করতে চাই, আপনার নিরাপত্তার দায়িত্ব আমাদের। তাই আপনারা রাতে নিশ্চিন্তে ঘুমাবেন। তবে এজন্য আমাদের সাংবাদিকদের সহায়তা প্রয়োজন। সাংবাদিকদের সঙ্গে নিয়ে মাদক ও ইভটিজিং মুক্ত জেলা গড়বো।

তিনি বলেন, স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিরাপত্তা দেওয়া আগে প্রয়োজন। সেটিও আমরা করবো। যেন আমার ছেলেমেয়েও শান্তিতে স্কুলে যেতে পারে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, এশিয়ার বৃহত্তম কানসাটে আম বাজারে সবসময় যানজট লেগেই থাকে। এতে যাত্রীরা ভোগান্তিতে পড়েন। সেদিকেও আমাদের নজর থাকবে। এছাড়া মহাসড়কে অবৈধ যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা দেওয়া হবে।

এসময় অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) আতোয়ার রহমানসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এর আগে গত ৫ জুলাই চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব নেন মো. ছাইদুল হাসান। তিনি ২৫তম বিসিএসে উত্তীর্ণ হয়ে পুলিশে চাকরিজীবন শুরু করেন। এর আগে জেলার দায়িত্বে ছিলেন এ এইচ এম আব্দুর রকিব। তিনি কুষ্টিয়ায় পুলিশ সুপার হিসেবে বদলি হয়েছেন।

সোহান মাহমুদ/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।