সোনালী ব্যাংক

ম্যানেজারের বিরুদ্ধে নারী গ্রাহককে কুপ্রস্তাবের অভিযোগ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৯:১৪ পিএম, ১২ জুলাই ২০২৩

পাবনার ঈশ্বরদীতে সোনালী ব্যাংকের ম্যানেজার সাইদুল ইসলামের বিরুদ্ধে এক নারী গ্রাহককে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী ও তার স্বজনদের সঙ্গে ম্যানেজারের বাগবিতণ্ডা হয়। ফেসবুকে এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়লে ব্যাংকে মানুষের ভিড় জমে যায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুধবার (১২ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে সোনালী ব্যাংকের ঈশ্বরদী শাখায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী নারী পৌর শহরের শেরশাহ রোড পূর্ব টেংরী এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী নারী জানান, তার বাবার কল্যাণ ট্রাস্টের ফরম সই করাতে দুদিন ধরে সোনালী ব্যাংকে ঘুরছিলেন তিনি ও তার মা। নানা অজুহাতে ফরম সই না করে তাদের হয়রানি করছিলেন ম্যানেজার সাইদুল ইসলাম। মঙ্গলবার (১১ জুলাই) মায়ের সঙ্গে ফরম নিয়ে আবারও ব্যাংকে আসেন ওই নারী। ফরম নিয়ে ম্যানেজারের কক্ষে গেলে ফরম সই করার এক পর্যায়ে ম্যানেজার সাইদুল ইসলাম তাকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হলে ফরমে সই করবেন না বলে জানান ম্যানেজার। পরে কৌশলে ফরম সই না করিয়ে চলে যান ওই নারী।

https://cdn.jagonews24.com/media/imgAllNew/BG/2023March/pabna-2-20230712211354.jpg

বুধবার আবারও পরিবারের সদস্যদের নিয়ে ব্যাংকে আসেন তিনি। ফরম নিয়ে ম্যানেজারের কক্ষে গেলে পুনরায় কুপ্রস্তাব দেন সাইদুল। তিনি বলেন, বাসায় গিয়ে মোবাইলে ভিডিও কল দিও। এসময় ভাষা সংযত করে কথা বলতে বললে ম্যানেজার উত্তেজিত হয়ে ওঠেন। একপর্যায়ে বাগবিতণ্ডা শুরু হলে ব্যাংকে উপস্থিত লোকজন থামানোর চেষ্টা করেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। পরে ভুক্তভোগী ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। ব্যাংকে সিসিটিভি ফুজেট দেখে ঘটনার সত্যতা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে সোনালী ব্যাংকের ঈশ্বরদী শাখার ম্যানেজার সাইদুল ইসলাম বলেন, ‘এ বিষয়ে আমি আজ কিছু বলবো না। ব্যাংকে ওসিসহ পুলিশ কর্মকর্তারা আছেন। তারা তদন্ত করছেন।’

শেখ মহসীন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।