রুয়েটে বিদায় অনুষ্ঠানের মঞ্চ বানাতে গিয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০২:২৭ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৩
প্রতীকী ছবি

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) বিদায় অনুষ্ঠানের মঞ্চ বানাতে গিয়ে মো. এরশাদ আলী (৪৫) নামে এক ইলেকট্রিশিয়ানের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাত ৩টার দিকে কেন্দ্রীয় খেলার মাঠে ১৭ সিরিজের বিদায় অনুষ্ঠানের মঞ্চের কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়। মো. এরশাদ আলী কুড়িগ্রাম সদর থানার বাচ্চু মিয়ার ছেলে।

রাজশাহী নগরীর মহিতার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: রাজবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো ইলেকট্রিশিয়ানের

তিনি বলেন, এরশাদ একজন নির্মাণ শ্রমিক ছিলেন। শুক্রবার ভোরের দিকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) কেন্দ্রীয় খেলার মাঠে ১৭ সিরিজের বিদায় অনুষ্ঠানের মঞ্চের বিদ্যুতের কাজ করার সময় শক লেগে তিনি গুরুতর আহত হন। তার সহযোগীরা তাকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। তার পারিবারের সদস্যরা আসলেই এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। আইনি ব্যবস্থা শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

সাখাওয়াত হোসেন/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।