নৌকাডুবি

হালতি বিলে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলো যমজ ভাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:২৮ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২৩

নাটোরের হালতি বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে ১১ বছর বয়সের যমজ ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় নলডাঙ্গা উপজেলার পাটুল এলাকায় এ ঘটনা ঘটে।

দুই শিশু হলো- নাটোর জেলার লালপুর উপজেলার আড়বাব গ্রামের আরফিুল ইসলামের ছেলে আব্দুল্লাহ ও আব্দুর রহমান।

জানা যায়, আড়বাব থেকে ১৬ জনের একটি দল মিনি কক্সবাজার খ্যাত হালতি বিল এলাকায় বেড়াতে আসেন। পাটুল থেকে একটি নৌকা ভাড়া করে তারা বিলে ঘুরতে থাকেন। সন্ধ্যা ৭টার দিকে বৈদ্যুতিক খুঁটির তারে ধাক্কা লেগে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্য নৌকার যাত্রীরা ১৪ জনকে উদ্ধার করলেও যমজ ভাই আব্দুল্লাহ ও আব্দুর রহমান নিখোঁজ থাকে।

বিষয়টি নলডাঙ্গা ফায়ার সার্ভিসকে জানানো হলে তারা এসে রাত সাড়ে ৮টার দিকে শিশু দুটিকে উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জাগো নিউজকে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

রেজাউল করিম রেজা/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।