বগুড়ার শিশু ধর্ষণ মামলার আসামি লালমনিরহাটে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ১০:১৫ এএম, ১২ অক্টোবর ২০২৩

বগুড়ার শেরপুরে শিশু (৪) ধর্ষণ মামলার আসামি ওমর আলীকে (৫৫) গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১১ অক্টোবর) সকালে লালমনিরহাটের পাটগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বগুড়ার শেরপুর উপজেলার খন্দকারটোলা গ্রামের বাসিন্দা।

র‌্যাব-১২ বগুড়া পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সোমবার (৯ অক্টোবর) সকালে শেরপুর উপজেলার একটি চাতালে খেলার সময় শিশুটিকে বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়ি নিয়ে যান ওমর আলী। তখন বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে ধর্ষণ করেন তিনি। অসুস্থ অবস্থায় শিশুটি বাড়ি গিয়ে কান্নাকাটি শুরু করে ও একপর্যায়ে তার রক্তক্ষরণ শুরু হয়।

আরও পড়ুন: ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

চিকিৎসার জন্য প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন শিশুটির মা বাদী হয় শেরপুর থানায় ওমর আলীর বিরুদ্ধে মামলা করেন। ঘটনা বেগতিক বুঝতে পেরে আসামি পালিয়ে যান। পরে গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাটের পাটগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, গ্রেফতার ওমর আলীকে শেরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।