কুড়িগ্রামে জাদুঘর-স্থলবন্দর ঘুরলেন মনোজ কুমার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৮:৫৭ এএম, ১৩ অক্টোবর ২০২৩

কুড়িগ্রামের উত্তরবঙ্গ জাদুঘর এবং ভূরুঙ্গামারীতে সোনাহাট স্থলবন্দর ঘুরে দেখেছেন ভারতের সহকারী হাই কমিশনার শ্রী মনোজ কুমার।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে কুড়িগ্রাম নতুন শহরস্থ উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করেন এবং নব নির্মিত নির্মাণাধীন ভবনের কাজের অগ্রগতির খোঁজ নেন।

এ সময় মতবিনিময় সভা হয়। এতে অংশ নেন জাদুঘরের চেয়ারম্যান এস এম আব্রাহাম লিংকন, ট্রাস্ট্রি উপদেষ্টা সাবেক সিভিল সার্জন ডা. এস এম আমিনুল ইসলাম, পরিমল মজুমদার, জ্যোতি আহমদ, টিআইবি সনাক সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবির সূর্য।

কুড়িগ্রামে জাদুঘর-স্থলবন্দর ঘুরলেন মনোজ কুমার

পরে তিনি জেলার ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট স্থলবন্দরে পৌঁছলে ব্যবসায়ী ও সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাকে ফুলেল স্বাগত জানানো হয়। পরে স্থলবন্দর কর্তৃপক্ষের সভাকক্ষে আলোচনা সভা হয়। সোনাহাট স্থল বন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট সভাপতি সরকার রকীব আহমদের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন ভারতীয় সহকারী হাই কমিশনার মনোজ কুমার।

অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম ফেরদৌস, সিঅ্যান্ডএফ এজেন্ট সম্পাদক মোস্তফা জামান, বিভাগীয় আমদানি ও রপ্তানিকারক সমিতির আহ্বায়ক শাহজাহান বাবু।

কুড়িগ্রামে জাদুঘর-স্থলবন্দর ঘুরলেন মনোজ কুমার

ব্যবসায়ীরা অনতিবিলম্বে ইমিগ্রেশন চালুসহ বিভিন্ন দাবি তুলে ধরেন। এ সময় সোনাহাট স্থলবন্দর আমদানি ও রপ্তানিকারক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

ফজলুল করিম ফারাজী/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।