তৈমূর আলম খন্দকারের কোনো ভিত্তি নেই: পাটমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩

তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের কোনো ভিত্তি নেই। অন্যের বিরুদ্ধে অভিযোগ করে তিনি এখন নিজের ভিত্তি গড়ে তোলার চেষ্টা করছেন। এমনটাই বলেছেন নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

সোমবার (৪ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এদিন নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

আরও পড়ুন: আমি কাউকে ভয় পাই না: তৈমূর

পাটমন্ত্রী আরও বলেন, বিগত ১৫ বছরে অনেক উন্নয়ন হয়েছে। সারাদেশে অনেক মেঘাপ্রজেক্ট হয়েছে। এছাড়া আমাদের রূপগঞ্জেও অনেক মিনি প্রজেক্ট হয়েছে। মানুষ অনেক খুশি। মানুষ হেসে হেসে ভোট দিতে যাবে।

নিজের ছেলে গোলাম মর্তুজা পাপ্পার নির্বাচনের বিষয়ে তিনি বলেন, আমার ছেলে ডামি প্রার্থী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন প্রার্থী রাখার জন্য। এমনভাবে একজন প্রার্থী দেবেন যাতে কারও মনোনয়ন বাতিল হলে নির্বাচন করতে পারে। আসন যেন খালি না থাকে।

মোবাশ্বির শ্রাবণ/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।