স্ত্রীকে হত্যার পর মাটিচাপা, ১১ দিন পর স্বামীর আত্মসমর্পণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১২:০৩ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

গাজীপুরের হাড়িনাল এলাকায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার ১১ দিন পর অনুশোচনায় ভুগে থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী বেলায়েত হোসেন।

আত্মসমর্পণের পর স্বামীর দেওয়া তথ্যর ভিত্তিতে সোমবার (৪ ডিসেম্বর) দিনগত রাত ১২টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, হাড়িনাল দক্ষিণ পাড়া আমজাদ হোসেনের বাড়িতে স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতে সবজি বিক্রেতা বেলায়েত হোসেন। ২৪ নভেম্বর তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে বেলায়েত হোসেন তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেন। পরে বাড়ির উঠানে মাটি খুঁড়ে মরদেহটি চাপা দেন। এরপর থেকে তিনি অনুশোচনা ভুগতে থাকেন। পরে ৪ ডিসেম্বর গাজীপুর সদর থানায় এসে হত্যার ঘটনা বিস্তারিত বলে আত্মসমর্পণ করেন। সেদিন রাতেই মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: সন্দেহের বসে সন্তানকে পাথর দিয়ে হত্যা করলো বাবা

গাজীপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, বেলায়েত হোসেন নামে এক ব্যক্তি থানায় আত্মসমর্পণ করে স্ত্রী হত্যার বিষয়টি জানান। আমরা বিষয়টি যাচাইয়ের জন্য ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে ঘটনার সত্যতা পাই। পরে মাটির নিচ থেকে মরদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এবিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আমিনুল ইসলাম/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।