সেই হরিণটিকে বাঁচানো গেলো না

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই
প্রকাশিত: ০৯:২৭ এএম, ১৪ ডিসেম্বর ২০২৩

মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকায় উদ্ধার হরিণটি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় হরিণটি মারা যাওয়ার বিষয় নিশ্চিত করেছেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জাকিরুল ফরিদ।

এর আগে উপকূলীয় বনবিভাগ মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে উদ্ধার করা হরিণটিকে গুরুতর আহত অবস্থায় উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে নিয়ে আসে।

আরও পড়ুন: জলাশয়ের পাশে পড়েছিল মুমূর্ষু হরিণ 

বন বিভাগের উপকূলীয় রেঞ্জ কর্মকর্তা আব্দুল গফুর মোল্লা জানান, বঙ্গবন্ধু শিল্পজোনের বেজার সহকারী ব্যবস্থাপক মির্জা আবুজর আমাদের কাছে খবর পাঠান সেখানে একটি জলাশয়ের পাশে একটি হরিণ আহত অবস্থায় পড়ে রয়েছে। খবর পেয়ে বনকর্মীরা হরিণটি উদ্ধার করে বিকেলে মিরসরাই উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে নিয়ে আসেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে হরিণটি মারা যায়।

মিরসরাই উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জাকিরুল ফরিদ বলেন, হরিণটির কয়েকটি স্থানে ক্ষত ছিল। আমরা চিকিৎসা দিয়েছি। কিন্তু বুধবার দুপুরে হরিণটি মারা যায়।

এম মাঈন উদ্দিন/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।