ঈশ্বরগঞ্জে ধর্ষণ মামলায় যুবক কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:২৩ এএম, ২৬ ডিসেম্বর ২০২৩

 

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় সাগর মিয়া (২০) নামে এক যুবককে কারাগারে পাঠানো হয়েছে।

সাগর ঈশ্বরগঞ্জ পৌর শহরের দত্তপাড়া এলাকার শাহ্জাহানের ছেলে।

সোমবার (২৫ ডিসেম্বর) চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ড. মো. রাশেদ হোসাইন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে সকালে সাগর মিয়াকে ঈশ্বরগঞ্জ থানায় দায়ের করা মামলায় গ্রেফতার করে পুলিশ। ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার নথির বরাত দিয়ে ফরিদ আহমেদ বলেন, সাগর পৌর শহরের দত্তপাড়া এলাকার বাসিন্দা। কিশোরী স্থানীয় একটি মাদরাসায় পড়াশোনা করতেন। গত মে মাসের প্রথম সপ্তাহে ওই কিশোরী নিজ ঘরে শুয়ে ছিলেন। এমন সময় সাগর তার ঘরে ধর্ষণ করে এবং চলে যাওয়ার সময় কাউকে কিছু না বলার জন্য হুমকি দেয়। ভয়ে কিশোরী বিষয়টি কাউকে জানায়নি।

সম্প্রতি কিশোরী শারীরিক অবস্থার পরিবর্তন ঘটলে পরিবারের লোকজন তাকে ডাক্তারের কাছে নিয়ে যায়। পরে আলট্রাসনোগ্রাফি করালে ওই কিশোরী সাত মাসের অন্তঃসত্ত্বা বলে জানা যায়। এ ঘটনার পর ২৪ ডিসেম্বর রাতে কিশোরীর বাবা ঈশ্বরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। পর ওই দিন রাতেই অভিযান চালিয়ে সাগরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, অভিযোগ পেয়ে রাতেই অভিযান চালিয়ে সাগরকে গ্রেফতার করা হয়। মামলার পর তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠিয়েছে পুলিশ। অপরদিকে, ওই কিশোরীকে ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।