পানছড়িতে তৃণমূল বিএনপির প্রচারে হামলা, গাড়ি ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগাড়ছড়ি
প্রকাশিত: ০৮:০২ পিএম, ২৯ ডিসেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার সময় খাগড়াছড়ির পানছড়িতে তৃণমূল বিএনপির প্রার্থী উশ্যৈপ্রæ মারমার সমর্থকদের মারধর ও গাড়ি ভাংচুরের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে পানছড়ির দুদকছড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় ১২ মোটরসাইকেল ও দুটি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

তৃণমূল বিএনপির প্রার্থী উশ্যেপ্রæ মারমা বলেন, পানছড়ির দুদকছড়া এলাকার একটি মারমা পাড়ায় উঠান বৈঠকের সময় ১০/১২ জনের একটি সশস্ত্র দল হামলা চালায়। এসময় গাড়ি ভাঙচুর ও সমর্থকদের পিটিয়ে জখম করা হয়। এ ঘটনায় আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফকে দায়ী।

তবে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা বলেন, সম্প্রতি বিপুল চাকমাসহ চার নেতাকে হত্যার প্রতিবাদে ইউপিডিএফ পানছড়িতে জাতীয় সংসদ নির্বাচন বর্জন করেছে। এ হামলার আমাদের সংগঠন জড়িত নয়। মূলত জনগণই তাদের প্রতিহত করেছে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আজম বলেন, হামলার বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ লিখিত বা মৌখিক অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মুজিবুর রহমান ভুইয়া/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।