পরিবারকে ফিরে পেলেন সন্তানসহ রাস্তায় ঘুরে বেড়ানো সেই নারী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ১০ জানুয়ারি ২০২৪

চট্টগ্রামের মিরসরাইয়ে দেড় বছরের সন্তানসহ রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ানো নারীর পরিবার পাওয়া গেছে। তার নাম রুমা আক্তার (২৬)। বাবা-মা তাকে নিয়ে গেছেন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রুমা আক্তারকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়। এরআগে সোমবার (৮ জানুয়ারি) ‘দেড় বছরের বাচ্চাকে নিয়ে ঘুরছেন এক নারী, শুধু বলছেন ‘ঢাকায় যাবো’ শিরোনামে সচিত্র প্রতিবেদন প্রকাশ করে জাগো নিউজ। ওই প্রতিবেদন দেখে মিরসরাইয়ে ছুটে আসেন তার বাবা-মা।

https://cdn.jagonews24.com/media/imgAllNew/BG/2023March/m-2-20240110153707.jpg

রুমা আক্তারকে গত কয়েকদিন ধরে মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ বাজারে বাচ্চা কোলে নিয়ে ঘুরতে দেখা যায়। তবে তিনি কারো সঙ্গে কথা বলেননি। শুধু বলছিলেন, ‘ঢাকায় যাবো’। এ অবস্থায় তাকে ওয়াহেদপুর ইউনিয়নের ছোট কমলদহ এলাকায় জসিম উদ্দিন নামের একজনের বাড়িতে থাকার ব্যবস্থা করা হয়।

রুমা আক্তারের বাবার নাম মোহাম্মদ ইয়াছিন। মা সাহিদা আক্তার। তাদের বাড়ি ভোলার লালমোহন উপজেলার চরলক্ষ্মী এলাকায়।

jagonews24

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে হারিয়ে যাওয়া রুমা আক্তারের মা-বাবা থানায় ছুটে আসেন। রুমা তার বাবা-মাকে চিনতে পারেন। তার পরিবার জানিয়েছে, কয়েকদিন আগে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে আসেন তিনি। সবকিছু যাচাই-বাচাই করে পরিবারের কাছে ওই নারীকে হস্তান্তর করা হয়েছে।

এম মাঈন উদ্দিন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।