চাঁদপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৪:১০ পিএম, ১৩ জানুয়ারি ২০২৪

চাঁদপুরের কচুয়ার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার পূর্ব কালচোঁ গ্রামের তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা শিশুরা হলো, ওই গ্রামের ইয়াছিন তালুকদারের ছেলে আবু সাঈদ (দেড় বছর) ও মহিন তালুকদারের ছেলে আবরার হাসান (দেড় বছর)। তারা সম্পর্কে চাচাতো ভাই। তাদের মত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের চাচা মুক্তার হোসেন ও জিয়াউল হক জানান, কুয়াশার সকালে বাড়ির উত্তর পাশে একটি পুকুরে পাশে তারা খলতে যায়। সেখানেই সকলের অগোচরে দুই শিশু পানিতে পড়ে যায়। এক পর্যায় তাদের খোঁজাখুঁজি করে পুকুর থেকে উদ্ধার করা হয়। পরে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সোহেল রানা জানান, পানিতে দীর্ঘসময় ডুবে থাকায় তাদের হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, পূর্ব কালচোঁ গ্রামে দুই শিশু মৃত্যুর বিষয়টি অপমৃত্যু নিশ্চিত হওয়া গেছে। কোনো অভিযোগ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শরীফুল ইসলাম/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।