মিরসরাই

বিএসআরএম কারখানার ওপর থেকে পড়ে শ্রমিক নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৪:০১ পিএম, ১৪ জানুয়ারি ২০২৪

চট্টগ্রামের মিরসরাইয়ে বিএসআরএম কারখানায় কাজ করার সময় ওপর থেকে পড়ে সুজন চন্দ্র নাথ (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। রোববার (১৪ জানুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার সোনাপাহাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সুজন উপজেলার কাটাছরা ইউনিয়নের তেতৈয়া গ্রামের সুভাষ চন্দ্র নাথের ছেলে।

সুজনের প্রতিবেশী অহিদুর রহমান জানান, প্রতিদিনের মতো বিএসআরএম কারখানার ওপরে কাজ করছিলেন সুজন। অসাবধানবসত নিচে পড়ে গেলে তাকে চলন্ত একটি গাড়ি চাপা দেয়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিএসআরএম গ্রুপের ম্যানেজার (এডমিন) দেলোয়ার হোসেন মোল্লা জানান, দুপুরে কাজ করার সময় সুজন নামে এক শ্রমিক ওপর থেকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তার আগে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এ বিষয়ে থানায় এখনো কোনো অভিযোগ দায়ের হয়নি।

এম মাঈন উদ্দিন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।