গভীর রাতে দোকানে আগুন, ঘুম থেকে চিরঘুমে কলেজছাত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ৩০ জানুয়ারি ২০২৪

বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় দোকানে ঘুমিয়ে থাকা এক কলেজছাত্র দগ্ধ হয়ে মারা গেছেন। তিনি পড়াশোনার পাশাপাশি দোকানে কাজ করতেন।

সোমবার (২৯ জানুয়ারি) দিনগত গভীর রাতে নথুল্লাবাদ জিয়া সড়কের পাশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে সদর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রবিউল আল আমিন জানিয়েছেন।

নিহত কলেজছাত্রের নাম সজিব জমাদার (২০)। তিনি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নাঙ্গলিয়া গ্রামের কালাম জমাদারের ছেলে। একটি পলিটেকনিক কলেজে পড়াশোনার ফাঁকে হাবিব মোটরস নামের একটি দোকানে কাজ করতেন। রাতে ওই দোকানেই থাকতেন।

সদর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রবিউল আল-আমিন জানান, জিয়া সড়কের বিপরীতে এক সারিতে দুটি ফার্নিচারের, একটি মোটরসাইকেলের যন্ত্রাংশ বিক্রির ও একটি গ্যারেজ রয়েছে। রাত ৩টার দিকে ওই দোকানগুলোয় আগুন লাগার খবর পান তারা। পরে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট পৌনে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে তিনি বলেন, সঠিক কারণ তদন্ত না করে বলা যাবে না। তবে ধারণা করছি, বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আল মাহমুদ বলেন, মরদেহটি সম্পূর্ণ পুড়ে গেছে। এটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শাওন খান/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।