তালা ভেঙে ঘরে ঢুকে জামাই-শ্বশুরকে কুপিয়ে জখম

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রামের সীতাকুণ্ডে তালা ভেঙে ঘরে ঢুকে দুইজনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতরা সম্পর্কে জামাই-শ্বশুর।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের উত্তর কেদারখিল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত ৩টার দিকে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত গ্রিলের তালা ভেঙে বোরহান উদ্দিনের ঘরে প্রবেশ করে। ঘটনাটি বুঝতে পেরে বোরহান উদ্দিনের শ্বশুর আবুল কাশেম তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে কুপিয়ে আহত করে। এসময় বোরহান উদ্দিন তাদের ধাওয়া করলে তার ওপরও হামলার চেষ্টা চালায় দুর্বৃত্তরা।

আহত আবুল কাশেম জাগো নিউজকে বলেন, হামলাকারীরা ৮-১০ জন ছিল। তাদের সবার হাতে ধারালো অস্ত্র ছিল। তবে ঘরে ঢোকার সময় আমি টের পেয়ে যাওয়াতে তারা বেশি সুবিধা করতে পারেনি। নাহলে অনেক ক্ষতি হয়ে যেতো।

বোরহানউদ্দিন বলেন, এর আগেও দুইবার আমার গরু চুরির চেষ্টা করেছে চোরেরা। তবে এবারের ঘটনা ভিন্ন। গরুর খামারের দিকে না গিয়ে তারা তালা ভেঙে ঘরে প্রবেশ করে আমার উপর হামলা চালায়। এটা নিছক চুরি বা ডাকাতি বলে আমার মনে হচ্ছে না। তবে আমার সঙ্গে কারো কোনো শত্রুতাও নেই।

সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) গৌর সাহা জাগো নিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত সংগ্রহ করেছি আমরা। এ ব্যাপারে লিখিত অভিযোগ ও নির্দেশনা পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এম মাঈন উদ্দিন/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।