ভোটের দুই বছর পর পুনর্গণনায় মেম্বার হলেন আসাদুজ্জামান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৮:২৫ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

বরিশালের আগৈলঝাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের দুই বছর পর পুনর্গণনায় মেম্বার নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান খলিফা।

রোববার (৪ ফেব্রুয়ারি) বরিশাল সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক হাসিবুল হাসানের নির্দেশে ভোট পুনর্গণনা করা হয়।

এতে দেখা যায়, ফুটবল প্রতীকে আসাদুজ্জামান খলিফা পেয়েছেন এক হাজার ১৭২ ভোট। তার প্রতিদ্বন্দ্বী মামুন পাইক মোরগ প্রতীকে পেয়েছেন এক হাজার ১৩৫ ভোট। পরে আদালত আসাদুজ্জামানকে বিজয়ী ঘোষণা করে রায় দেন।

২০২১ সালের ১১ নভেম্বর আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) পদে মামুন, আসাদুজ্জামান ছাড়াও লাল মিয়া পাইক প্রতিদ্বন্দ্বিতা করেন। ওয়ার্ডের বিএইচপি একাডেমির কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. কামরুজ্জামান এক হাজার ২৮০ ভোট পাওয়ায় মামুনকে বিজয়ী ঘোষণা করেন। আর আসাদুজ্জামান পান এক হাজার ১৮৯, লাল মিয়া ১ ভোট।

পরে ভোট পুনর্গণনা চেয়ে ২০২২ সালের ৪ জানুয়ারি আদালতে আবেদন করেন আসাদুজ্জামান। বিচারক হাসিবুল হাসান প্রার্থী ও তাদের আইনজীবীদের উপস্থিতিতে ভোট পুনর্গণনার নির্দেশ দেন। সেসময় মামুন পাইকের আইনজীবী জাহিদুল ইসলাম পান্না ও আসাদুজ্জামানের আইনজীবী আজাদ রহমান উপস্থিত ছিলেন।

আসাদুজ্জামান বলেন, মামুন পাইক কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ও উপজেলা সমবায় কর্মকর্তা কামরুজ্জামানকে প্রভাবিত করে আমাকে হারিয়ে দেন। আমি আদালতের কাছে প্রতিকার চেয়ে ন্যায়বিচার পেয়েছি।

শাওন খান/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।