আশুলিয়ায় বাসা থেকে গলাকাটা মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০২:২২ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৪

সাভারের আশুলিয়ায় নিজ বাসার একটি কক্ষ থেকে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে পলাশবাড়ী দশতলা রোড এলাকার বাড়ির একটি কক্ষ থেকে তার মরেদহ উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, কাজিম উদ্দিন নামে নিহত ওই ব্যক্তি তার পুরাতন বাড়ির জায়গায় গরুর খামার করেছেন। খামার দেখাশুনার জন্য মাঝেমধ্যেই তিনি সেখানকার একটি কক্ষে এসে রাত্রিযাপন করতেন। গতকাল রাতেও তিনি তার খামারে এসে আর বাসায় ফিরে না যাননি। পরিবারের সদস্যরা এসে তালাবদ্ধ কক্ষটি খুলে ভেতরে কাজিম উদ্দিনের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে কে বা কারা গলাকেটে হত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মাহফুজুর রহমান নিপু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।