ফেনীতে নিরাময় কেন্দ্রে রোগীর মৃত্যু, ১২ দিন পর স্ত্রীর মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৫:০৯ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

ফেনী শহরের মহিপাল এলাকায় মাদকাসক্ত পুনবার্সন কেন্দ্রে লিটন মিয়া নামে এক রোগীর মৃত্যুর ১২ দিন পর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) নিহতের স্ত্রী রুমা বেগম বাদী হয়ে নিউ আরশী নামের ওই মাদকাসক্ত পুনবার্সন কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক ও সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের মধ্যম ফরহাদ নগর গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম জসিমকে আসামি করে এ মামলা করেছেন।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্র জানায়, লিটন কুমিল্লার হোমনা উপজেলার শ্যামনগর এলাকার ব্যাপারী বাড়ির হোসেন মিয়ার ছেলে। গত দুই দশক ধরে পরিবার নিয়ে ফেনী শহরের মহিপাল এলাকার সার্কিট হাউজ সড়কে ভাড়া বাসায় থাকতেন। শহরতলীর পাগলা মিয়া সড়কের একটি ভাঙারি দোকান পরিচালনা করতেন। লিটন দীর্ঘদিন মাদকাসক্ত হওয়ায় গত বছরের ২৭ নভেম্বর নিউ আরশী নামের একটি মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করা হয়। গত ৬ ফেব্রুয়ারি বিকেলে তার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর পরিবারকে জানানো হয়।

রুমা বেগমের অভিযোগ, শহীদুল ইসলাম জসিমের চাহিদা অনুযায়ী আরও টাকা দিতে না পারায় লিটনকে শারীরিক ও মানসিক নির্যাতন শেষে হত্যা করে পরিকল্পিতভাবে মরদেহ বাথরুমে ঝুলিয়ে রাখা হয়।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজুর রহমান মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

আবদুল্লাহ আল-মামুন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।