পুকুরে মিললো হাসপাতাল থেকে পালানো কিশোরের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া দগ্ধ এক কিশোরের মরদেহ উদ্ধিার করেছে পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে নগরীর হাজী মুহম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়ের পুকুরে শরীরে ব্যান্ডেজ জড়ানো মরদেহ ভাসতে দেখেন এলাকাবাসী। পরে রাজপাড়া থানায় ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে মরদেহ উদ্ধার করেন।

নিহত কিশোরের নাম নাভিদ ইসলাম (১৫)। নাভিদ নগরীর তেরোখাদিয়া এলাকার খাদেমুল ইসলাম ও রিতা বেগমের ছেলে।

নিহতের মা রিতা বেগম বলেন, আমার ছেলে মানসিক ভারসাম্যহীন। কিছুদিন আগে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। আজ সকাল ৭টার দিকে সে হাসপাতাল থেকে পালিয়ে যায়। আমরা অনেক খোঁজাখুঁজি করে তাকে পাইনি। তার মধ্যে সবসময় আত্মহত্যার মানসিকতা কাজ করতো। সে বাঁচতে চাইতো না।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক বলেন, ছেলেটির মানসিক সমস্যা ছিল। তার বাবা ও মায়ের সেপারেশন হয়েছে। সে এর আগেও লাইটার দিয়ে নিজেকে জ্বালিয়ে অত্মহত্যার চেষ্টা করে। হাসপাতাল থেকে পালিয়ে সে অত্মহত্যা করেছে বলে প্রথমিকভাবে জানা যাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তে বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাখাওয়াত হোসেন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।