বাড়িতে যৌনকর্মী রেখে অসামাজিক কার্যকলাপ, শ্রমিকলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

লক্ষ্মীপুরের কমলনগরে বাড়িতে যৌনকর্মী রেখে অসামাজিক কার্যকলাপ পরিচালনার অভিযোগে মনির আহম্মদ মহিন নামের এক শ্রমিক লীগ নেতাসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে তাদের লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার মনির উপজেলার হাজিরহাট ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক ও চরজাঙ্গালিয়া গ্রামের মৃত মোহাম্মদ খোকনের ছেলে। অন্যরা হলেন চরজাঙ্গালিয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মো. জামাল, চাঁদপুর সদর উপজেলার সোনিয়া মানহা, মাগুরার শালিখা থানার সাথী খাতুন ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বৃষ্টি।

এজাহার সূত্র জানায়, শ্রমিক লীগ নেতা মনির তার বাড়িতে যৌনকর্মী রেখে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে কমলনগর থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন কবির মৃধা সঙ্গীয় ফোর্স নিয়ে ওই বাড়িতে অভিযান চালান। এসময় মনিরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সত্যতা স্বীকার করেন। এসময় তার ঘরের দরজা খুলে নারী পুলিশের সহযোগিতায় অন্যদের আটক করা হয়। পরে তাদের থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে জেলা শ্রমিক লীগের সদস্য সচিব বেলাল হোসেন ক্বারী বলেন, দল কারো অপকর্ম সমর্থন করে না। মনিরের বিষয়টি আমাদের কেউ জানাননি। খোঁজ নিয়ে এ ঘটনায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কমলনগর থানার উপ-পরিদর্শক (এসআই) কেশব চন্দ্র চৌধুরী বলেন, আটকদের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কাজল কায়েস/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।