অটোরিকশায় যাত্রীবেশে ছিনতাইকারী, টাকা-স্বর্ণালংকার খোয়ালেন নারী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

ফেনীতে সিএনজিচালিত অটোরিকশায় ছিনতাইয়ের শিকার হয়েছেন হাসিনা বেগম (৪৫) নামে এক নারী যাত্রী। তার কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়া হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ভুক্তভোগী হাসিনা বেগম জানান, সকালে তিনি ফেনীর দাগনভূঞা উপজেলার রাজাপুর বাজার থেকে অটোরিকশায় করে শহরের মহিপালে যান। পরে ফেনীর পোস্ট অফিস থেকে টাকা উত্তোলনের উদ্দেশ্যে মহিপাল থেকে রওয়ানা হন। এসময় গাড়ির পেছনের সিটে যাত্রীবেশে দুজন বসে ছিলেন। চালকসহ তারা বিভিন্ন আলাপচারিতার ফাঁকে একটি পত্রিকা মুখের সামনে ধরেন। পরে ব্যাগে থাকা নগদ তিন হাজার টাকা, ৩০ হাজার টাকার দামের একটি সোনার আংটি ও রুপার আংটি নিয়ে রেলগেট এলাকায় গাড়ি থেকে নামিয়ে দেন।

রাস্তায় নামিয়ে দেওয়ার পর চিৎকার করতে করতে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তার আত্মীয়-স্বজনের মাধ্যমে তাকে বাড়ি পৌঁছে দেন। তার বাড়ি দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গণি হাজী বাড়ি।

এ বিষয়ে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, অপরাধীরা অপরাধের ধরন পাল্টেছেন। নারীর কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালংকারের বিষয়টি সিসি ফুটেজ দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।