খুলনার ৩ ডায়াগনস্টিক সেন্টারকে পৌনে দুই লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:৩৪ এএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

অব্যবস্থাপনার দায়ে খুলনার তিনটি ডায়াগনস্টিক সেন্টারকে এক লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করেছেন খুলনা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর বাবু খান রোডের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযানের সময় এই জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (রাজস্ব শাখা, রিট সেল, আর এম শাখা) শোয়াইব আহমাদ। এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জনের প্রতিনিধি ডা. সাদিয়া মনোয়ারা।

ডা. সাদিয়া মনোয়ারা বলেন, যথাযথভাবে স্বাস্থ্যবিধি না মেনে ডায়াগনস্টিক সেন্টার পরিচালনায় সন্ধানী ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার সাইদুল ইসলামকে ভ্রাম্যমাণ আদালত দুই মাসের কারাদণ্ড, অনাদায়ে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন। অর্থদণ্ডের মাধ্যমে মুক্তি পান তিনি।

এছাড়া খুলনা থাইরয়েড সেন্টার অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজারকে এক মাসের কারাদণ্ড, অনাদায়ে ২০ হাজার টাকার অর্থদণ্ড এবং অনুসন্ধান ডায়াগনস্টিক অ্যান্ড থাইরয়েড সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

আলমগীর হান্নান/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।