সাংস্কৃতিক ব্যক্তিত্ব শামীম আশরাফ জামিনে মুক্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪
শামীম আশরাফ

বেনামে পোস্টার তৈরি করে ময়মনসিংহ সিটি করপোরেশনের সদ্য সাবেক মেয়র ইকরামুল হক বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে গ্রেফতার সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও গ্রাফিক্স ডিজাইনার শামীম আশরাফকে জামিন দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে শামীম আশরাফকে আদালতে তুলে জামিন আবেদন করা হয়। শুনানি শেষে ময়মনসিংহ ৩ নম্বর আমলি আদালতের বিচারক তাজুল ইসলাম সোহাগ তার জামির মঞ্জুর করেন।

আদালত পরিদর্শক শফিকুল ইসলাম জাগো নিউজকে জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: পোস্টার তৈরি করে কারাগারে সাংস্কৃতিক ব্যক্তিত্ব

সূত্র জানায়, রোববার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে শামীম আশরাফের ব্যবসাপ্রতিষ্ঠানে যান জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন ও ছাত্রলীগের কয়েকজন নেতা। এসময় তারা শামীম আশরাফকে সদ্য সাবেক মেয়রের বিরুদ্ধে অপ্রচারমূলক পোস্টার তৈরির না করার অনুরোধ জানান। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ করা হয়।

এ ঘটনার কিছুক্ষণ পর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আমিনুল হক শামীম সেখানে যান। সেখানে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়। পরে পুলিশ শামীম আশরাফকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ৫৪ ধারায় আদালতে তোলা হলে বিচারক শুনানির দিন ধার্য করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।