সন্ত্রাসী পিচ্চি রাজুকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:৪৪ এএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪
হাসপাতালে স্বজনদের আহাজারি

ময়মনসিংহ নগরীতে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজিব আহমেদ রাজ ওরফে পিচ্চি রাজুকে (৩৩) কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে নগরীর সানকিপাড়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত রাজিব আহমেদ রাজ ওরফে পিচ্চি রাজু নগরীর লিচু বাগান এলাকার বাসিন্দা মো. আব্দুস সালামের ছেলে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার দিন সন্ধ্যা ৭টার দিকে নগরীর সানকিপাড়া বাজার এলাকায় দুর্বৃত্তরা পিচ্চি রাজুকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি মো. মাইন উদ্দিন বলেন, রাজীব আহমেদ রাজ ওরফে পিচ্চি রাজুকে অজ্ঞাত সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে। তবে কেন বা কী কারণে কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

ওসি আরও জানান, পিচ্চি রাজুর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তিনি এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।