চাঁদপুরে যুবককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১১:৩৪ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

চাঁদপুরের হাজীগঞ্জে ইমন হোসেন (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার বাকিলা ইউনিয়নে জনতাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ইমন বাকিলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের লোধপাড়া কবিরাজ বাড়ির হারুনুর রশিদের ছেলে। তিনি কাঠমিস্ত্রির কাজ করতেন ও অটোরিকশা চালাতেন।

ইমনের চাচা আবদুল হান্নান বলেন, আমার ছোট ভাইয়ের ছেলে ইমন সন্ধ্যার পর জনতাবাজারে যায়। সেখানে চার-পাঁচটি সিএনজি অটোরিকশায় করে এসে ২০ থেকে ২৫ জন যুবক দেশীয় অস্ত্র দিয়ে তার শরীরে আঘাত করে। ইমনের মাথায় কোপ বেশি লাগায় রক্তক্ষরণ হয়। দ্রুত তাকে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ইমন কাঠমিস্ত্রির কাজ করতো ও অটোরিকশা চালাতো। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজারগাঁও মাহফিলে কয়েকজনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এছাড়া তার সঙ্গে সম্পত্তি কিংবা অন্য কোনো কারণে শত্রুতা আছে বলে আমার জানা নেই।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা নিয়ে ইমনের সঙ্গে কথা কাটাকাটির জেরে তাকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের প্রকৃত ঘটনা তদন্ত শেষে বলা যাবে।

শরীফুল ইসলাম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।