ময়মনসিংহ

ছুরিকাঘাতে ট্রেনযাত্রী নিহত: অভিযানে ১৮ ছিনতাইকারী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:৩৪ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ময়মনসিংহ রেলস্টেশনে গোপাল পাল নামে এক ট্রেনযাত্রী ছুরিকাঘাতে নিহত হওয়ার পর ১৮ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। তবে মূল আসামি এখনো ধরাছোঁয়ার বাইরে।

গ্রেফতাররা হলেন- মো. মন্টু মিয়া, মো. জয়নাল, গোবিন্দ চন্দ্র দাস, মো. রবিন মিয়া, মো. জসিম উদ্দিন, মো. হানিফ মিয়া, মো. সোহাগ মিয়া, জুয়েল মিয়া, সাইফুল ইসলাম, আকাশ, আরিফ হোসেন, মো. আপেল, মো. রিপন মিয়া, আশিকুর রহমান মনি, আশিকুর রহমান রুমান, মো. মামুন ও মো. রানা মিয়া। তারা প্রত্যেকেই ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা ও সবাই পাঁচ থেকে ১০ মামলার আসামি।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ জেলা ডিবি কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

jagonews24

পুলিশ জানায়, গত ২১ ফেব্রুয়ারি সন্ধ্যার পর মোহনগঞ্জ থেকে ঢাকাগামী মহুয়া কমিউটার ট্রেন ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের ৩ নম্বর লাইনে দাঁড়ায়। এসময় গোপাল পাল নামে এক যাত্রী ট্রেন থেকে নেমে স্টেশনের অপর প্রান্তে পরিত্যক্ত বগির পেছনে প্রস্রাব করতে যান। সেখানে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন>> ময়মনসিংহ স্টেশনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ট্রেনযাত্রী নিহত

পরদিন বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) গোপালের স্ত্রী জবা রাণী বাদী হয়ে ময়মননিংহ রেলওয়ে থানায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেন। গোপাল পাল নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার পালবাড়ি এলাকার ললিত চন্দ্র পালের ছেলে।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন বলেন, স্টেশনে ট্রেনযাত্রী নিহত হওয়ার পর পুলিশ সুপাশের নির্দেশে গোয়েন্দা চারটি টিম অভিযান নামে। বৃহস্পতিবার নগরীর বিভিন্ন এলাকা থেকে ১৮ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, এই ১৮ জনের কেউই হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেনি। মূল আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

মঞ্জুরুল ইসলাম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।