প্রতিবাদ করতে করতে এখন আমি সংসদ সদস্য: ব্যারিস্টার সুমন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ১০:০৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

অডিও শুনুন

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, প্রতিবাদ করতে করতে এখন আমি সংসদ সদস্য। আমি বিশ্বাস করি ফুটবলের গণজাগরণ শুরু হয়েছে। আমার যতটুকু সাধ্য আছে শুধু আমার এলাকায় নয়, বাংলাদেশের ফুটবলের উন্নয়নের জন্য কাজ করবো।

জামালপুর পৌরসভা ফুটবল একাদশের সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির এক প্রীতি ফুটবল ম্যাচ খেলার শুরুতে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত ৯০ মিনিটের এ খেলা ১-১ গোলে ড্র হয়।

প্রতিবাদ করতে করতে এখন আমি সংসদ সদস্য: ব্যারিস্টার সুমন

জানা যায়, বিকেল ৪টায় খেলা শুরু হলেও দুপুর আগেই লোকজন স্টেডিয়াম পরিপূর্ণ হয়ে যায়। খেলা যখন শুরু হয়, তখন কানায় কানায় পূর্ণ ছিল ১৪ হাজার দর্শক ধারণক্ষমতার স্টেডিয়ামটি। জায়গা না পেয়ে বাইরে দাঁড়িয়ে ছিলেন অনেকেই। খেলার প্রথম অধ্যায়ে এক গোল করে জামালপুর পৌরসভা ফুটবল একাদশ। হাড্ডাহাড্ডি খেলার শেষর দিকে সুমনের গোলে খেলায় সমতায় আসে। খেলার নির্দিষ্ট সময় শেষ হলে খেলার ফলাফল ড্র হয়। খেলায় প্রধান রেফারির দায়িত্ব পালন করেন সরোয়ার হোসেন শান্ত। ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন সোহানুর রহমান।

খেলা শেষে দর্শকদের উদ্দেশ্যে ব্যারিস্টার সুমন বলেন, জামালপুরের মানুষ খুবই অতিথিপরায়ণ। ফুটবল খেলা দেখতে এত মানুষ আসছেন। ভবিষ্যতে যেনো এ ধরনের খেলার আরও আয়োজন করা হয় সেজন্য সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছে অনুরোধ জানান তিনি।

সুমন আরও বলেন, আমার শখ ছিল জামালপুরে খেলতে আসার। আপনাদের হারাইতে জামালপুর আসিনি। আমরা দুই এলাকার মানুষ হবিগঞ্জ এবং জামালপুরের মধ্যে যেনো ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক সৃষ্টি হয় এইজন্যই আসা।

প্রতিবাদ করতে করতে এখন আমি সংসদ সদস্য: ব্যারিস্টার সুমন

জামালপুর পৌরসভা কর্তৃক আয়োজিত প্রীতি এই ফুটবল ম্যাচটি শুরু হওয়ার আগে জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।

পরে উভয় দলের প্লেয়ারদের মধ্যে পরিচিতি পর্ব শেষে ফুটবল ম্যাচটির উদ্বোধন করা হয়।

মো. নাসিম উদ্দিন/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।