রাজশাহী

মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট রাখায় ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

রাজশাহী জেলা সিভিল সার্জন ও জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযানে তিন বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর লক্ষ্মীপুর এলাকায় এ অভিয়ান চালানো হয়। এসময় মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট থাকায় তিনটি ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।

এ বিষয়ে বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কার্যালয় সহকারী পরিচালক ফজলে এলাহী বলেন, নিয়মিত অভিযান ও তদারকি করতে আমরা মঙ্গলবার অভিযান চালায়েছি। এসময় নগরীর নর্থ বেঙ্গল ডায়াগনস্টিক সেন্টার, রেনেসাঁ ডায়াগনস্টিক সেন্টার ও লাইফ গার্ড ডায়গনস্টিক সেন্টারে কিছু মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট পাওয়া যায়। এজন্য প্রত্যেক প্রতিষ্ঠানকে পাঁচ হাজার করে জরিমানা করা হয়েছে।

এসময় জেলা সিভিল সার্জন অফিসের প্রতিনিধি মেডিকেল অফিসার ডা. আব্দুর রাকিবসহ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাখাওয়াত হোসেন/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।