রংমিশ্রিত-মেয়াদোত্তীর্ণ মিষ্টি বিক্রি, ৩ লাখ টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

ময়মনসিংহে রংমিশ্রিত, নষ্ট, মেয়াদোত্তীর্ণ ও নোংরা পরিবেশে মিষ্টি জাতীয় খাবার তৈরির অভিযোগে মিষ্টি কানন নামে এক দোকানিকে তিন লাখ টাকা জরিমানা করেছে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর গাঙ্গিনারপাড় এলাকায় নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসীর হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে র‌্যাব-১৪ এর সদস্যরা সহায়তা করেন।

তিনি জানান, রংমিশ্রিত, নষ্ট খাবার খাওয়ানো, নোংরা পরিবেশে খাবার তৈরি ও লেবেল ছাড়া মিষ্টি, দই বাজারজাত করার অভিযোগে গাঙ্গিনারপাড় মিষ্টি কানন দোকানের মালিককে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে ছয় মাসের জেল দেওয়া হয়।

মুনতাসীর হাসান জাগো নিউজকে আরও বলেন, বিভিন্ন সময় খাদ্যে ভেজাল মেশানোর বিষয়ে ব্যবসায়ীদের সচেতন করতে সেমিনার করানো হয়। তারপরও কিছু অসাধু ব্যবসায়ী এ ধরনের কাজ করে থাকেন। তাদের বিরুদ্ধে আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মঞ্জুরুল ইসলাম/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।