সিলেট সীমান্তে পড়ে ছিল যুবকের মরদেহ, পাশে প্রেসক্রিপশন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৮:১০ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

সিলেটের জৈন্তাপুর সীমান্ত থেকে শরিফ আহমদ (২১) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে একটি ব্যবস্থাপত্র (প্রেসক্রিপশন) পাওয়া গেছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার চারিকাটা ইউনিয়নের ১৩০১ নম্বর সীমান্ত পিলার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে বিজিবি ও জৈন্তাপুর থানা পুলিশ।

শরিফ আহমদ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার চাপারতলা গ্রামের আহাদ মিয়ার ছেলে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের দাবি, শরিফ আহমদ অবৈধভাবে ভারতে একটি ভবনে নির্মাণশ্রমিকের কাজ করছিলেন। এসময় দোতলা থেকে পড়ে গেলে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে ব্যবস্থাপত্রসহ মরদেহ জৈন্তাপুর উপজেলার লালাখাল এলাকার সীমান্তের ১৩০১ নম্বর আন্তর্জাতিক পিলার তেলেঙ্গা এলাকায় ফেলে যান তারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, তেলেঙ্গা এলাকায় এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। বিষয়টি তাৎক্ষণিকভাবে ইউনিয়ন পরিষদের সদস্য আজির উদ্দিনকে জানানো হয়। তিনি বিজিবির লালাখাল বিওপি ও জৈন্তাপুর মডেল থানাকে জানান। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম মরদেহ উদ্ধার করে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জাগো নিউজকে বলেন, ওই যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে সহকর্মীরা মরদেহ সীমান্তে রেখে যান। মরদেহের পাশ থেকে একটি ব্যবস্থাপত্র উদ্ধার করা হয়েছে।

ওসি আরও বলেন, নিহতের স্বজনরা এসে মরদেহের পরিচয় শনাক্ত করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহমেদ জামিল/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।