হবিগঞ্জে চেয়ারম্যান-কাউন্সিলর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত অর্ধশত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০১:৪৫ এএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

হবিগঞ্জের নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান ও পৌর কাউন্সিলর পক্ষের লোকজনের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। প্রায় তিন ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছেন।

সংঘর্ষ চলাকালে বেশকিছু দোকানপাট ও মার্কেট ভাঙচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত নবীগঞ্জ শহরের নতুন বাজার এলাকায় এ সংঘর্ষ হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কলেজছাত্র তাহসিন হত্যার ঘটনার সূত্র ধরে ওই উপজেলার কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনাতাবাদ গ্রামের বাসিন্দা সৈয়দ খালেদুর রহমান এবং আনমনু গ্রামের বাসিন্দা পৌর কাউন্সিলর নানু মিয়ার লোকজনের মধ্যে বিরোধ দেখা দেয়।

এর জের ধরে বুধবার সন্ধ্যায় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে এনাতাবাদ ও আনমনু গ্রামের লোকজনও সংঘর্ষে যোগ দেয়। এ সময় চেয়ারম্যান খালেদের মালিকানাধীন রাজা কমপ্লেক্স ও আনমনু গ্রামের ব্যবসায়ীদের বেশ কয়েকটি দোকানপাট ভাঙচুর করা হয়।

প্রায় তিন ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে উভয়পক্ষের লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে। এতে ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে ছুটোছুটি করে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।