ময়মনসিংহে তেলের গোডাউনে অগ্নিকাণ্ড, ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ০২ মার্চ ২০২৪

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় তেলের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

শনিবার (২ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে পৌর সদরের প্রধান সড়কের ইসলাম অ্যান্ড ব্রাদার্সের জ্বালানির গোডাউনে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, ইসলাম অ্যান্ড ব্রাদার্স নামের ওই দোকানে ডিজেল, পেট্রোল, মোবিল ও কেরোসিন বিক্রি করা হতো। দোকানের পেছন থেকে আগুনের সুত্রপাত। আগুনে পুড়ে ছাই হয়ে যায় দোকানটি। এছাড়া তাদের একটি সরিষার তেলের মিল পুড়ে যায়। আগুন ছড়িয়ে পড়ে পাশের আরও পাঁচটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

দোকানের মালিক নুরুল ইসলাম বলেন, শুনেছি পেট্রোল এক ড্রাম থেকে আরেক ড্রামে স্থানান্তর করার সময় আগুন লাগে। প্রাথমিক ভাবে ধারণা করছি আমাদের ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। আশপাশের আরও কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে তাদেরও ক্ষতি হয়েছে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. মাসুদ সরদার জাগো নিউজকে বলেন, ইসলাম অ্যান্ড ব্রাদার্স দোকানে ডিজেল, পেট্রোল ও সরিষার তেল বিক্রি করা হতো। ওই দোকান থেকে আগুনের সূত্রপাত। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট প্রায় দুই ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

মঞ্জুরুল ইসলাম/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।