বিশ্ব মোড়লদের চোখ রাঙ্গানি ভয় পান না শেখ হাসিনা: আব্দুর রহমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ০২ মার্চ ২০২৪

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান বলেছেন, শেখ হাসিনা অদম্য। তিনি বিশ্ব মোড়লদের চোখ রাঙ্গানি ভয় পান না। বহু রক্তচোখ অপেক্ষা করে, অনেক মোড়লদের চোখ রাঙ্গানি উপক্ষো করে এ বাংলার মানুষকে নির্বাচন উপহার দিয়েছেন তিনি।

শনিবার (০২ মার্চ)বিকেলে সিলেট নগরীর সারদা হলের সামনে আয়াজিত এক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হওয়ায় এ সংবর্ধনার আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

সংবর্ধনা সভায় মন্ত্রী আরও বলেন, সিলেটের মানুষ শেখ হাসিনকে ভোট দিয়েছেন। শেখ হাসিনা প্রতিদান দিতে ভোলেন না। যারা নির্বাচনের বিরুদ্ধে ছিল। নির্বাচন হবে না বলেছিল। বিভিন্ন হুমকি স্যাংশন দেখিয়েছিল, তাদের মুখের ওপর দাঁড়িয়ে শেখ হাসিনা বলেছিলেন, বাংলা মানুষ আমার সঙ্গে আছে। বিশ্বের কোনো মোড়লের চোখ রাঙ্গানিতে আমি পাই না। তাই আমাদের সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত সরকার, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগরের সভাপতি মাসুক উদ্দিন আহমেদসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেএএইচ/আহমেদ জামিল/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।