বেইলি ব্রিজ ভেঙে রডবোঝাই ট্রাক খালে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ০৩ মার্চ ২০২৪

বরিশালে রডবোঝাই ট্রাকসহ একটি বেইলি ব্রিজ ভেঙে দুদিন ধরে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এতে বিপাকে পড়েছেন মানুষ। শনিবার (২ মার্চ) গভীর রাতে সদর উপজেলার টুঙ্গিবাড়িয়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে ভেঙে পড়া বেইলি ব্রিজের স্থলে একটি কালভার্ট নির্মাণের কাজ চলছে। এ কারণে বাইপাস সড়ক বের করে যানবাহন চলাচল স্বাভাবিক রাখা হয়। শুক্রবার রাতে বরিশাল থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে বাইপাস সড়কের বেইলি ব্রিজ পার হতে যায় রডবোঝাই একটি ট্রাকটি। এ সময় ব্রিজের একদিক ধসে ট্রাকটি উল্টে খালে পড়ে যায়। এরপর থেকে বন্ধ রয়েছে দুই প্রান্ত থেকে যানবাহন চলাচল।

বেইলি ব্রিজ ভেঙে রডবোঝাই ট্রাক খালে

এদিকে ভেঙেপড়া বেইলি ব্রিজটি পরিদর্শনে গিয়ে স্থায়ীদের ক্ষোভের মুখে পড়েন সড়ক ও জনপথ বিভাগের দায়িত্বপ্রাপ্তরা। স্থানীয়রা জানান, এখান থেকে প্রতিদিন শতশত ছোট-বড় ট্রাক চলাচল করে।

বরিশাল সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন জানান, পাশেই নতুন ব্রিজ নির্মাণের কাজ চলছে তাই এ বেইলি ব্রিজটি অস্থায়ী ভিত্তিতে তৈরি করা হয়েছে। বর্তমানে ভেঙে পড়া ব্রিজটি মেরামতের জন্য কাজ চলছে। তবে এতে দুদিন সময় লাগবে।

শাওন খান/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।