সিলেট ওসমানী হাসপাতালের সেই নার্স কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ০৩ মার্চ ২০২৪

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নগদ ছয়লাখ টাকা ঘুসকাণ্ডের মূলহোতা ইসরাইল আলী ছাদেককে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (৩ মার্চ) দুপুরে সিলেটের অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন নিতে চাইলে বিচারক নুরে আলম ভূঁইয়া তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ঘুসকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক রাশেদ ফজল এ তথ্য নিশ্চিত করেছেন। অভিযুক্ত ছাদেক বাংলাদেশ নার্সিং অ্যাসোসিয়েশন সিলেট ওসমানী হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক।

পুলিশের উপ-পরিদর্শক রাশেদ ফজল বলেন, ছাদেক গত ২৩ জানুয়ারি উচ্চ আদালত থেকে এ মামলায় ছয় সপ্তাহের আগাম জামিনে ছিলেন। তার জামিনের মেয়াদ শেষ হওয়ার আগে নিম্ন আদালতে জামিন আবেদন করলে আদালত তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ৯ জানুয়ারি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ঘুস লেনদেনের সময় নগদ ৬ লাখ টাকাসহ দুই নার্সকে আটক করা হয়। এসময় ঘটনার মূল অভিযুক্ত নার্সিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলী ছাদেক সুকৌশলে পালিয়ে যান। এদিন রাতেই হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ হানিফ সিলেট কোতোয়ালি থানায় মামলাটি করেন। হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) ইসরাইল আলী সাদেককে প্রধান আসামি করা হয়।

এছাড়াও একই হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মো. আমিনুল ইসলাম (৪৫) ও সিনিয়র স্টাফ নার্স সুমন চন্দ্র দেবকে (৪১) আসামি করা হয়। ঘটনার পর থেকে পলাতক ছিলেন ছাদেক।

আহমেদ জামিল/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।