অভিযানের খবরে ডায়াগনস্টিক সেন্টারে তালা ঝুলিয়ে পালালেন মালিক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৯:০২ এএম, ০৪ মার্চ ২০২৪

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় ডায়াগনস্টিক সেন্টারে অভিযান হবে, এমন খবর পেয়ে তাৎক্ষণিক হেলথ প্লাস ডায়াগনস্টিক সেন্টারে তালা ঝুলিয়ে পালিয়ে যান মালিক। এমন ঘটনা ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডে। পরে লাইসেন্সবিহীন ওই ডায়াগনস্টিক সেন্টারকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ।

এ সময় উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা. ফারহান নাসিম, ডা. বিবি কুলসুম সুমি ও পরিসংখ্যানবিদ ইমাম উদ্দিনসহ প্রমুখ।

অভিযানের খবরে ডায়াগনস্টিক সেন্টারে তালা ঝুলিয়ে পালালেন মালিক

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় গতকাল বিকেলে কুমিরা বাজারে অবস্থিত বেশ কয়েকটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এ সময় ইউনিটি হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে লাইসেন্স থাকলেও নানা ধরনের অনিয়ম পরিলক্ষিত হওয়ায় দুই দিনের মধ্যে তা ঠিক করে নিতে নির্দেশনা দেওয়া হয়। তবে অভিযানের খবর পেয়ে হেলথ প্লাস ডায়াগনস্টিক সেন্টারের মালিক তালা ঝুলিয়ে পালিয়ে যান। পরে লাইসেন্সবিহীন ওই ডায়াগনস্টিক সেন্টারটিকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

এম মাঈন উদ্দিন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।