টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী-শিশু নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ০৫ মার্চ ২০২৪

টাঙ্গাইলের গোপালপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু হয়েছেন। মঙ্গলবার (৫ মার্চ) সকাল ও দুপুরে দুর্ঘটনা দুটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন মধুপুর উপজেলার বেকারকোনা গ্রামের সুভাষ দেবনাথের স্ত্রী সরস্বতী দেবনাথ (৫৭) ও গোপালপুর উপজেলার মির্জাপুর উত্তরপাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে সিয়াম (৮)।

স্থানীয়রা জানায়, সকালে গোপালপুর উপজেলার মির্জাপুর উত্তরপাড়া এলাকায় ট্রাকচাপায় সিয়াম ও দুপুরে ধোপাকান্দি ইউনিয়নের সাজানপুর এলাকায় সিএনজি চালিত অটোরিকশা থেকে পড়ে ট্রাকের নিচে পিষ্ট হয়ে সরস্বতী দেবনাথ নিহত হন।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জাগো নিউজকে জানান, ধোপাকান্দি ইউনিয়নের সাজানপুর মুদিখানা এলাকায় হিন্দু ধর্মাবলম্বীদের একটি অনুষ্ঠান শেষে মধুপুর যাওয়ার পথে অটো থেকে সরস্বতী দেবনাথ পড়ে যান। এসময় পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এর আগে সকালে উপজেলার মির্জাপুর উত্তরপাড়া এলাকায় শিশু সিয়াম অটো থেকে নেমে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়। এসময় গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সিয়াম মৃত্যুবরণ করে।

তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরিফ উর রহমান টগর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।