ময়মনসিংহে এমপির কনসার্ট বন্ধে নির্বাচন কমিশনের নির্দেশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ০৫ মার্চ ২০২৪

ময়মনসিংহ সদর আসনের সংসদ সদস্য মোহিত উর রহমান শান্তর আয়োজিত ‘মার্চ স্বাধীনতা কনসার্ট’ বন্ধের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ৯ মার্চ ময়মনসিংহ সিটি করপোরেশনের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ পরিস্থিতিতে নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও নির্বিঘ্নে সম্পন্ন করার লক্ষ্যে সবার সহযোগিতা একান্তভাবে কাম্য। এমতাবস্থায় নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলার অবনতি এবং সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশ বিঘ্নিত হওয়ার আশঙ্কায় নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক সয়মনসিংহ সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিতব্য কনসার্টটি অবিলম্বে বন্ধ ঘোষণা করার জন্য জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য জানানো হয়।

ময়মনসিংহে এমপির কনসার্ট বন্ধে নির্বাচন কমিশনের নির্দেশ

এ বিষয়ে বেলায়েত হোসেন চৌধুরী জাগো নিউজকে বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশ বজায় রাখার স্বার্থে নির্বাচন কমিশনার আলমগীর হোসেন টেলিফোনে কনসার্ট বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। সে অনুযায়ী আমরা স্থানীয় প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছি।

ময়মনসিংহ অতিরিক্তি জেলা প্রশাসক আলমগীর কবির চৌধুরী জাগো নিউজকে বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করছি।

এ বিষয়ে জানতে সদর আসনের সংসদ সদস্য মোহিত উর রহমান শান্তর নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

তবে তিনি তার নিজস্ব ফেসবুক পেজে লিখেছেন, বাংলাদেশ নির্বাচন কমিশন আসন্ন সিটি করপোরেশন নির্বাচন সুস্থ এবং সুন্দর করার লক্ষ্যে নির্বাচনের কয়েকদিন আগে আমাদের আয়োজিত স্বাধীনতা কনসার্ট আয়োজন না করার জন্য নির্দেশনা দিয়েছেন। আমি নির্বাচন কমিশনের এই নির্দেশকে মান্য করে অনুষ্ঠানটি সিটি করপোরেশনের বাইরে কোথাও আজ বা আগামীকাল কিংবা নির্বাচনের পরে কোনো একদিন করবো। কনসার্ট আয়োজনের ব্যাপারে যারা সহযোগিতা করেছেন তাদের সবাইকে অশেষ কৃতজ্ঞতা। ময়মনসিংহবাসীকে অচিরেই এ কনসার্টের স্বাদ দেওয়া হবে ইনশাআল্লাহ।

মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর আয়োজিত কনসার্টটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

মঞ্জুরুল ইসলাম/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।