পুকুরে মুখ ধুতে গিয়ে লাশ হলো ভাইবোন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২৭ মার্চ ২০২৪

নোয়াখালীর কবিরহাটে মুখ ধুতে গিয়ে পুকুরের পানিতে পড়ে ভাইবোনের মৃত্যু হয়েছে। বুধবার (২৭ মার্চ) সকালে উপজেলার চাপরাশিহাট ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুরা হলো একই গ্রামের আবদুল হাইয়ের মেয়ে বিবি ফাতেমা (৭) ও ছেলে আবিদ হোসেন (৪)।

পুলিশ ও পরিবারের লোকজন জানান, সকালে ঘুম থেকে উঠে বিবি ফাতেমা ও আবিদ হোসেন পুকুরে মুখ ধুতে যায়। এসময় তারা পানিতে পড়ে তলিয়ে যায়। তাদের মা রুচিয়া খাতুন অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে পুকুরের দিকে যান। তখন তাদের জুতা ভাসতে দেখে চিৎকার করে বাড়ির সবাইকে ডাক দেন। প্রতিবেশীরা দ্রুত ভাইবোনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

চাপরাশিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহি উদ্দিন টিটু জাগো নিউজকে বলেন, দুই ভাইবোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুপুরে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জাগো নিউজকে বলেন, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে পরিবার থেকে এখনো কোনো অভিযোগ দেওয়া হয়নি।

 

ইকবাল হোসেন মজনু/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।