চোরাই মোটরসাইকেল বেচাকেনা, ২ যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ৩০ মার্চ ২০২৪

নোয়াখালীর সূবর্ণচরে চোরাই সাত মোটরসাইকেলসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) রাত থেকে শনিবার (৩০ মার্চ) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে সূবর্ণচর ও কবিরহাট থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা চোরাই মোটরসাইকেল কিনে বিভিন্ন স্থানে বিক্রি করতেন।

গ্রেফতাররা হলেন, সূবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের জাহাজমারা গ্রামের মো. সেলিমের ছেলে মহিন উদ্দিন (৩০) ও কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের দক্ষিণ জগদানন্দ গ্রামের মৃত মোজাফফর আহম্মদের ছেলে মো. লোকমান (৫১)।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. ইব্রাহিম বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

চোরাই মোটরসাইকেল বেচাকেনা, ২ যুবক আটক

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলামের নেতৃত্বে শুক্রবার (২৯ মার্চ) রাতে সূবর্ণচরের জাহাজমারা গ্রামে প্রভিটা গেইট সংলগ্ন মো. সেলিমের দোকান থেকে আসামি মহিন উদ্দিনকে সাতটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে শনিবার ভোর ৫টার দিকে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়ন থেকে মোটরসাইকেল চুরির মুলহেতা মো. লোকমানকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে দণ্ডবিধি অনুযায়ী মামলা করা হয়েছে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, আসামিরা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে বিভিন্নস্থান থেকে চোরাই মোটরসাইকেল এনে অবৈধ ব্যবসা চালিয়ে আসছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তাদের রিমান্ডে এনে জড়িত অন্যান্য ব্যক্তিদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।