সাবেক এমপির হোয়াটসঅ্যাপ হ্যাক করে টাকা হাতিয়ে নিলো প্রতারকরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ৩০ মার্চ ২০২৪

নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সাবেক সংসদ সদস্য আয়েশা ফেরদাউসের হোয়াটসঅ্যাপ হ্যাক করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে প্রতারকদের বিরুদ্ধে।

শনিবার (৩০ মার্চ) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ বিষয়ে নোয়াখালীর হাতিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

আয়েশা ফেরদাউসের স্বামী নোয়াখালী-৬ আসনের বর্তমান সংসদ সদস্য (এমপি) মোহাম্মদ আলী বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘সকালে আয়েশা ফেরদাউসের মোবাইলে ব্যবহৃত হোয়াটসঅ্যাপ হ্যাক করে পরিচিত সব নম্বরে টাকা চেয়ে মেসেজ দেওয়া হয়। আমার ছোট ছেলে মাহতাব আলী তার মা চেয়েছে মনে করে হ্যাকারদেরকে ২৫ হাজার টাকা দিয়েও দিয়েছে। বিষয়টি থানায় জিডি করে ফেসবুকে প্রচার করা হচ্ছে। যাতে কেউ বিভ্রান্ত বা প্রতারণার শিকার না হন।’

জিডি সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে হ্যাকাররা সাবেক সংসদ সদস্য আয়েশা ফেরদাউসে হোয়াটসঅ্যাপ হ্যাক করে ০১৭৮৫৩৫২৪৪১, ০১৭৩৯২০২৫২৪ ও ০১৭০৯৮০৭৪১২ নম্বরের মাধ্যমে পরিচিত লোকজনের কাছে টাকা দাবি করছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ জিডির বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, আমরা নম্বরগুলোতে ট্র্যাকিং দিচ্ছি। অপরাধীদের আইনের আওতায় আনার জন্য যথাযথ পদক্ষেপ নেওয়া হচ্ছে।

ইকবাল হোসেন মজনু/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।