ডায়াগনস্টিক সেন্টারসহ ২ প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ০২ এপ্রিল ২০২৪

খুলনায় প্যাথলজি সেন্টার ও সেমাই কারখানায় অভিযান চালিয়ে ৪০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়। খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ সেলিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট সংরক্ষণ ও সেবা প্রদানের ভাউচার না দেওয়াসহ বিভিন্ন অপরাধে নগরীর ফুলবাড়ীগেট এলাকায় অভিযানকালে নিউ লাইফ প্যাথলজি অ্যান্ড কনসালটেশন সেন্টারকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া শিরোমণি এলাকায় অভিযানে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে লাচ্ছা সেমাই উৎপাদনের অপরাধে ইবাদুল লাচ্ছা সেমাই কারখানাকে ১৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

ডায়াগনস্টিক সেন্টারসহ ২ প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা

অভিযানকালে ব্যবসায়ীদের সচেতন করার পাশাপাশি বাধ্যতামূলকভাবে মূল্য তালিকা দৃশ্যমান স্থানে প্রদর্শন ও বেচাকেনার ভাউচার সংরক্ষণ এবং নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি করার নির্দেশনা দেওয়া হয়।

এসময় খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ সেলিম, খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব, ক্যাব খুলনার সদস্য জেড. এন. সুমন ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

আলমগীর হান্নান/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।