নোয়াখালীতে অস্ত্রসহ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ০২ এপ্রিল ২০২৪

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্রসহ এনামুল হক মানিক (৩১) নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে বেগমগঞ্জের রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি দেশে তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়েছে।

গ্রেফতার এনামুল হক মানিক সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের শ্যামের গাঁও গ্রামের মৃত আবদুর রবের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি ডাকাতির মামলা রয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপপরিদর্শক (এসআই) সফিক উল্ল্যাহর নেতৃত্বে পেশাদার ডাকাত এনামুল হক মানিককে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ জাগো নিউজকে বলেন, পেশাদার ডাকাত এনামুল হক মানিককে দীর্ঘদিন থেকে খুঁজছিল পুলিশ। গ্রেফতারের পর অস্ত্র মামলায় আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

ইকবাল হোসেন মজনু/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।