খুলনায় ক্লিনিক-বেকারিতে অভিযান, ৭০ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খুলনা
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ০৩ এপ্রিল ২০২৪

খুলনায় ক্লিনিক ও বেকারিতে অভিযান চালিয়ে ৭০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (৩ এপ্রিল) বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়। খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ সেলিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নগরীর নিরালা এলাকায় অভিযানকালে স্কলার ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে মেয়াদ উত্তীর্ণ রি-এজেন্ট সংরক্ষণ করাসহ বিভিন্ন অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এছাড়া নবীনগর এলাকায় অভিযানে পপুলার বেকারিকে উৎপাদিত পণ্যের উৎপাদনের তারিখ সঠিকভাবে না দেওয়া ও অন্যান্য নিয়মনীতি না মানার অপরাধে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান অভিযান চলাকালে ব্যবসায়ীদেরকে সচেতন করার পাশাপাশি বাধ্যতামূলকভাবে মূল্য তালিকা দৃশ্যমান স্থানে প্রদর্শন ও বেচাকেনার ভাউচার সংরক্ষণ এবং নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি করার নির্দেশনা দেওয়া হয়।

অভিযানকালে খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ সেলিমের নেতৃত্বে খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব, সিনিয়র কৃষি বিপণন কর্মকর্তা শাহরিয়ার আকুঞ্জি, ক্যাব খুলনার সদস্য জেড. এন. সুমন ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

আলমগীর হান্নান/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।