রাজশাহী সীমান্ত থেকে ৩ কেজি হেরোইন জব্দ, কারবারি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ০৪ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত থেকে তিন কেজি হেরোইন জব্দ করেছে র‌্যাব। ভারত থেকে এনে এ হেরোইন সংরক্ষণ করে রাখার অভিযোগে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

অপর একজন অভিযানের সময় পালিয়ে গেছেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ৭টার দিকে র‌্যাব-৫ এর রাজশাহীর একটি দল এ অভিযান পরিচালনা করে।

গ্রেফতার রাসেল (২৫) রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের সীমান্ত লাগোয়া চরভুবনপাড়া গ্রামে বাসিন্দা। গ্রামের আরেক বাসিন্দা আবদুর রহিম (৪৫) অভিযানের সময় পালিয়ে যান।

র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস জানান, সকালে র‌্যাব সদস্যরা পদ্মা নদী পাড়ি দিয়ে দুর্গম চরে রহিমের বাড়ি ঘেরাও করেন। এসময় র‌্যাবের উপস্থিতি দেখে রহিম বাড়ির পেছনের দরজা দিয়ে বের হয়ে সীমান্তের দিকে পালিয়ে যান। তবে তার ব্যবসায়ীক অংশীদার রাসেলকে গ্রেফতার করা হয়। পরে রাসেলকে জিজ্ঞাসাবাদ করা হলে পাশ্ববর্তী এক ব্যক্তির ফসলের ক্ষেতে মাটির দুই ফুট গভীরে পুঁতে রাখা হেরোইন বের করে দেন।

তিনি আরও জানান, রাসেল ও রহিম ভারত থেকে এ হেরোইন সংগ্রহ করে বিক্রির জন্য রেখেছিলেন। এ ঘটনায় তাদের দুজনের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। গ্রেফতার আসামি রাসেলকেও থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাখাওয়াত হোসেন/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।