লঞ্চে বোরকা পরে ছিনতাইয়ের সময় আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০২:২২ এএম, ০৬ এপ্রিল ২০২৪

ঢাকার সদরঘাট থেকে বরিশালগামী লঞ্চে নারীদের বোরকা পরে কৌশলে ছিনতাই করার সময় তিনজনকে আটক করেছে নৌ পুলিশ। শুক্রবার (৫ এপ্রিল) রাত ১১টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা লঞ্চঘাট থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন নারায়ণগঞ্জ সদরের জিমখানা এলাকার সাব্বির (২০), আরাফাত (২২) ও রুবেল (৩৪)।

পুলিশ জানায়, একটি চক্র বোরকা পরে লঞ্চে ও লঞ্চঘাটে ভিড়ের মধ্যে কৌশলে টাকা ও মোবাইল ছিনতাই করে আসছিল। কেউ প্রতিবাদ করলে শ্লীলতাহানির অভিযোগ এনে গণপিটুনির ভয় দেখানো হতো। পুলিশ এই চক্রটিকে ধরার জন্য দীর্ঘদিন যাবৎ চেষ্টা করছিল।

এর মধ্যেই শুক্রবার রাতে ছিনতাই করে পালানোর সময় ধাওয়া করে তিনজনকে আটক করা হয়। তাদের মধ্যে সাব্বিরকে বোরকা পরা অবস্থাতেই ধরা হয়েছে। এসময় ছিনতাই করা দুটি মোবাইল ফোন ও বেশ কিছু টাকা উদ্ধার করা হয়েছে তাদের কাছ থেকে। যাদের কাছ থেকে ছিনতাই করা হয়েছিল, তারা এসে নিজেদের মোবাইল ফোন ও টাকা শনাক্ত করেছেন।

পাগলা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিন বলেন, এই চক্রটি দীর্ঘদিন ধরে বোরকা পরে ছিনতাই করছিল। আজ ছিনতাই করার সময় তাদের আটক করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মোবাশ্বির শ্রাবণ/কেএএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।