ট্রাকভর্তি ঈদ উপহার নিয়ে বাড়ি বাড়ি গেলেন মেয়র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ০৭ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ট্রাকভর্তি ঈদ উপহার নিয়ে অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছেন নোয়াখালীর কবিরহাট পৌরসভার মেয়র ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

শনিবার (৬ এপ্রিল) সকালে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে এ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র জহিরুল হক। পরে প্রত্যেক ওয়ার্ডে একটি করে ট্রাক পাঠিয়ে সাড়ে চার হাজার পরিবারে এ উপহার পৌঁছে দেওয়া হয়।

ট্রাকভর্তি ঈদ উপহার নিয়ে বাড়ি বাড়ি গেলেন মেয়র

জহিরুল হক রায়হান জাগো নিউজকে বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সহযোগিতায় জনগণের বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়েছে। আমরা চাই এ ধরনের সেবা পেতে জনগণ আমাদের কাছে আসবে না, আমরাই জনগণের কাছে যাবো।

এ সময় কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবিরসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এতে কবিরহাট পৌরসভার কাউন্সিলররাসহ পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্বেচ্ছাশ্রমে এসব মালামাল বিতরণ করেন।

ট্রাকভর্তি ঈদ উপহার নিয়ে বাড়ি বাড়ি গেলেন মেয়র

পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রমজান বিবি (৬৫) জাগো নিউজকে বলেন, আগে স্লিপ দিয়ে পৌরসভা থেকে ঈদ সামগ্রী আনতে বলতো। কিন্তু এবার মেয়র জহিরুল হক রায়হান নিজে এসে বাড়িতে দিয়ে গেছেন। রোজা রেখে রোদের মধ্যে পৌরসভায় যেতে হয়নি। এজন্য মেয়রকে ধন্যবাদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রী ওবায়দুল কাদেরের নেক হায়াত কামনা করছি।

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) সংসদীয় আসনের একটি উপজেলা কবিরহাট। এ আসনে টানা চারবারসহ পাঁচবারের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ইকবাল হোসেন মজনু/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।